রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

মাসুদুর রহমান প্রধানমন্ত্রী আবারও জনগণের সেবা করতে নৌকায় ভোট চাইলেন

নীলফামারী প্রতিনিধি : রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মী ও সমর্থকদের আগামী সাধারণ নির্বাচনে আবারও জনগণকে সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য তাঁর দলের নির্বাচনী প্রতীক নৌকায় ভোট চেয়েছেন। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে জনগণ দেশের স্বাধীনতা পেয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। জনগণের ভাগ্য পাল্টেছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে এবং আওয়ামী লীগের সমর্থনে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
রংপুর জিলা স্কুল মাঠে ০২ আগস্ট বিভাগীয় মহাসমাবেশে দেওয়া বক্তৃতায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বুধবার বিকেলে এ কথা বলেন। রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।
গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘এই বদলে যাওয়া বাংলাদেশ আরও উন্নত হবে। উন্নয়নশীল দেশ, এর পরে উন্নত দেশ। ডেলটা প্ল্যান করে দিয়েছি। সবক্ষেত্রে দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আজকের তরুণ প্রজন্মই হবে আগামী দিনের ভবিষ্যৎ। তারাই দেশকে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে এবং আরও উন্নত করবে।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুর জিলা স্কুল মাঠে  আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে হাত নেড়ে দলের নেতাকর্মী ও সমর্থকদের অভিনন্দনের জবাব দেন তিনি। তিনি বলেন একমাত্র নৌকা মার্কা ক্ষমতায় এলেই দেশের উন্নতি হয়। কৃষকের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকা মার্কায় ভোট দেওয়ায় ঘরে ঘরে বিদ্যুৎ গেছে, বাংলাদেশ এগিয়ে গেছে,আরোও এগিয়ে যাবে। কাজেই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও আপনারা আপনাদের সেবা করার সুযোগ দেবেন। সেটাই আমি আপনাদের কাছে চাই।’ এ সময় প্রধানমন্ত্রী সবাইকে হাত তুলে প্রতিশ্রুতি দেওয়ার অনুরোধ করলে সবাই দুই হাত তুলে প্রতিশ্রুতি দেন।
শেখ হাসিনা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মা ও ভাইদের হারানোর পর থেকে তিনি বাংলাদেশের জনগণকেই তাঁর আপনজন বিবেচনা করেছেন এবং প্রয়োজনে দেশবাসীর জন্য তিনি নিজের জীবন উৎসর্গ করতেও প্রস্তুত বলে উল্লেখ করেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘বাবা, মা, ভাই—সব হারিয়েছি। বাংলাদেশের মানুষ ও বাংলাদেশের জনগণ, এটাই তো আমার সংসার, এরাই আমার মা, ভাই বোন অতি আপনজন।
প্রধানমন্ত্রী বেলা সাড়ে তিনটার দিকে অনুষ্ঠানস্থলে পৌঁছান। সমাবেশে তিনি দুই হাজার কোটিরও বেশি টাকা ব্যয়ে ২৭টি নবনির্মিত উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং অন্য ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর আগে তিনি বেলা সোয়া একটায় হেলিকপ্টারযোগে রংপুর সেনানিবাসের হেলিপ্যাডে পৌঁছান। সেখান থেকে তাঁকে রংপুর সার্কিট হাউসে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি রংপুর বিভাগীয় সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন।
সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ কে এম সায়াদত হোসেন বকুল প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন। মঞ্চে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারাও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335